পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ঝিনাইগাতী (পুসাজ) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল (শুক্রবার) প্রতিষ্ঠাতা সভাপতি জয়নাল আবেদীন জিহান ও সাধারণ সম্পাদক সজীব আহমেদ এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সংক্ষিপ্ত কমিটি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয় আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে হবে।

নবগঠিত কমিটির সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নাজমুল হাসান ও সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাজমুস সাদাত জিম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি জাহিদ হাসান; যুগ্ম সাধারণ সম্পাদক আবু হুরায়রা, আরাফাত আক্তার তামান্না ; সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জনি, তাহসিন আকরামুল তালুকদার, শায়খ শরফুদ্দীন।

নবগঠিত কমিটির সভাপতি নাজমুল হাসান বলেন, “ঝিনাইগাতী শিক্ষার দিক থেকে পিছিয়ে পড়া একটি উপজেলা। উচ্চশিক্ষা গ্রহণে এই উপজেলার শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণে কাজ করবো আমরা।”

সাধারণ সম্পাদক নাজমুস সাদাত জিম বলেন, “বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা এই উপজেলার সম্পদ, দেশের সম্পদ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টাতেই একদিন আমাদের এই ঝিনাইগাতী উপজেলা দেশের বুকে মাথা উঁচু করে দাড়াবে।”

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী এর প্রধান উদ্দেশ্য হলো ঝিনাইগাতীতে শিক্ষার হার বৃদ্ধি, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী সংখ্যা বৃদ্ধি করা।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত যাবতীয় সহযোগিতা এবং ভর্তি পরবর্তী পড়াশোনা চালিয়ে যাওয়ায় প্রয়োজনীয় সহযোগিতা করা। পাশাপাশি বিশ্ববিদ্যালয় পড়ুয়া সাবেক শিক্ষার্থীদের সাথে বর্তমান শিক্ষার্থীদের একটি যোগসূত্র স্থাপনের মাধ্যম হিসেবে কাজ করে সংগঠনটি।