পার্বত্য এক গার্মেন্টস নারী কর্মীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

পার্বত্য এক গার্মেন্টস্ কর্মী মারমা নারীকে ধর্ষণের অভিযোগে রাঙ্গুনিয়ায় দুই যুবককে গ্রেফতার করে কারগারে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃতদের নাম মো: আলমগীর (২৮) ও জাহাঙ্গীর আলম(২৯)।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গ্রেফতারকৃতদের রবিবার (৯ সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতে জামিন না মন্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার (৬ই অক্টোবর ) দুপুরে এ ধর্ষণের ঘটনাটি ঘটে বলে জানা যায়। ঘটনার পর রাতে ভুক্তভোগী নারী থানায় অভিযোগ করলে ঐদিনই দিবাগত রাত আড়াইটার সময় উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষত্রিবাজার থেকে পুলিশ উক্ত দুই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আলমগীর সরফভাটা ৭নম্বর ওয়ার্ড ভূমিরখীল সৈয়দ মাস্টারের বাড়ি এলাকার মৃত সৈয়দ আমিন প্রকাশ লেদু মিয়ার ছেলে ও জাহাঙ্গীর একই এলাকার ভূমিরখীল ওয়াজ উদ্দিন এলাকার মৃত নুরুল আমিনের ছেলে।

ঘটনার বিবরনে জানা যায়, গার্মেন্টস কর্মী ওই নারী ছুটি নিয়ে গ্রামের বাড়ি সরফভাটায় বেড়াতে আসেন। পরে বৃহষ্পতিবার দুপুর ১টার দিকে বাড়ি থেকে কর্মস্থলে ফিরতে রওনা করেন রাইড শেয়ারিং মোটর সাইকেলে করে। তিনি বাড়ি থেকে রাঙ্গুনিয়ার গোডাউন ব্রীজের ওপর আসলে আসামীরা মোটর সাইকেল থামাতে সংকেত দেয়। মোটর সাইকেল চালক তৌহিদুল ইসলাম প্রকাশ রাব্বি বাইক থামালে দুর্বৃত্তরা তার যাত্রী ওই নারীকে জোর পূর্বক ধরে নিয়ে গোডাউন ব্রীজের দক্ষিণ পাড়ের পূর্ব পাশের জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রাতে ভুক্তভোগী নারী থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবায়দুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার ওই নারী রাতে থানায় অভিযোগ নিয়ে আসলে রাতেই আমরা অভিযান চালিয়ে সরফভাটা থেকে আসামীদের গ্রেফতার করি। অভিযুক্তদের নারী ও শিশু নির্যাতন আইনে বিজ্ঞ আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।