পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি সদস্য হতে চায় হেলাল মৃধা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়শিঙ্গা গ্রাম। ৬ নং টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড।এই গ্রামের ৩৩ বছরের এক উদ্যমি যুবক নাসির উদ্দিন হেলাল মৃধা।পিতা জালাল উদ্দিন পনু মৃধা। ছোটবেলা থেকেই নাসিরের শখ সমাজসেবা।

মেম্বার প্রার্থী হেলাল পেশায় একজন ব্যবসায়ী।৩ ভাইয়ের মধ্যে হেলাল সবার ছোট। মা বাবার কাছে সে খুবই আদরের।

হেলালের প্রার্থী হবার কথা শুনে এলাকার তরুন ও যুব সমাজ তার পাশে এসে দাঁড়িয়েছে।বাড়ি থেকে বের হলেই তরুনরা তার পিছু ছোটো। হেলালের জন্য ভোট চায় ভোটারদের দুয়ারে দুয়ারে।

এলাকার ৮ জন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে হেলাল।সবার চোখ এখন তার পানির পাম্প প্রতীকের দিকে।

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে হেলালের বিরুদ্ধে অপপ্রচারও শুরু করেছে একটি মহল।এতেও কাজ না হওয়ায় ৩১ ডিসেম্বর সন্ধ্যায় প্রতিদ্বন্ধী এক প্রার্থীর লোকজন হেলাল মৃধার পানির পাম্প প্রতীকের প্রচার মাইক ও গাড়ি ভাংচুর চালায়। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

হেলাল মৃধা বলেন,৩১ ডিসেম্বর এক প্রতিদ্বন্ধী প্রার্থী বয়াতির হাটে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করতে ব্যর্থ হয়ে ওইদিন সন্ধ্যায় আমার প্রচার মাইক ভাংচুর করে।

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন,আমি দূরের কোন লোক নই।আপনারা কেউ আমার ভাই,কেউ আমার বন্ধু আবার কেউ আমার প্রতিবেশী।তাই কোন অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে দেখে শুনে সিদ্ধান্ত নিবেন আমি কেমন লোক।আমি সবার নিকট দোয়াপ্রার্থী।