পিরোজপুর জেলা পরিষদের সদস্য হতে চান মঠবাড়িয়ার নারী নেত্রী শাহনাজ চৌধুরী

আগামী ১৭ অক্টোবর পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত (মঠবাড়িয়া ও ভান্ডারিয়া) ৩ নং ওয়ার্ড থেকে জেলা পরিষদ সদস্য হতে চান নারী নেত্রী শাহনাজ চৌধুরী।

এজন্য দোয়াত কলম প্রতীক নিয়ে ভোটারদের সমর্থন আদায়ে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

শাহনাজ চৌধুরী পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের স্কুল শিক্ষক মাহাতাব উদ্দিন চৌধুরীর সহধর্মিণী এবং মরহুম আলহাজ্ব মোতাহার উদ্দিন চৌধুরীর সেজ পুত্রবধু।

পারিবারিক জীবনে দুই সন্তানের মধ্যে ছেলে রামীম চৌধুরী বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত এবং মেয়ে মঠবাড়িয়া সরকারি কলেজে অধ্যায়নরত। একটি সভ্রান্ত ও মুক্তিযোদ্ধা পরিবারের সুনাম রয়েছে তাদের। আর এ পরিবারের চেতনা ও অনুপ্রেরনায় গৃহবধূ থেকে আজ তিনি নারী নেত্রী।

শিক্ষা জীবনে উচ্চ মাধ্যমিক পাস করা এই নেত্রী বর্তমানে মঠবাড়িয়া উপজেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি।এছাড়াও নারী উন্নয়ন ফোরাম সহ সম্বলহীন নারীদের সার্বিক অবস্থার উন্নয়নে প্রয়োজনীয় সহায়তা প্রদান করেন তিনি।

নির্বাচন নিয়ে শাহনাজ চৌধুরী অনুভূতি প্রকাশ করে বলেন,জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলে শিক্ষা প্রতিষ্ঠানের অবহেলিত খেলার মাঠগুলো সংস্কার করা হবে,কৃষি কাজে সহায়তার জন্য ছোট ছোট খাল খনন, সামাজিক অপরাধ প্রতিরোধ,নারী ও শিশুদের প্রতি সহিংসতা রোধ করতে সচেষ্ট থাকবো।বেকার যুবক ও যুব মহিলাদের আত্ম কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা প্রদান এবং শিক্ষা ও স্বাস্থ্য সেবায় সর্বাধিক গুরুত্ব দিব। এজন্য আমি সকলের নিকট দোয়া প্রার্থী।