পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হেলাল মুন্সী

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে এবারও নির্বাচনে অংশগ্রহণ করছেন হেলাল মুন্সী। পিরোজপুর জেলা পরিষদের সাবেক সদস্য তিনি।

মোঃ ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সী মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামের মৃত আব্দুল লতীফ মুন্সীর পুত্র।সাত ভাই বোনের মধ্যে তিনি চতুর্থ।

পারিবারিক জীবনে তিন সন্তানের মধ্যে বড় মেয়ে ইভা আক্তার রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং ছোট মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত। একমাত্র ছেলে আলিফ সিলেট ক্যাডেট কলেজ থেকে এ বছরের এসএসসি পরীক্ষার্থী।

হেলাল মুন্সী ছাত্র জীবনে মঠবাড়িয়া কেএমলতীফ ইন্সটিটিউশন থেকে মাধ্যমিক, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং তিতুমীর কলেজ থেকে গ্রাজুয়েশন ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৮৯ সালে ছাত্রলীগের ব্যানারে কলেজ ছাত্র সংসদের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ঢাকা মহানগর ৫৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেন আওয়ামী লীগের এ নেতা। এরপর কালের পরিক্রমায় গ্রামে ফিরে এসে মিরুখালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হন। বর্তমানে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে রয়েছেন তিনি।

বিগত পাঁচ বছরে জনপ্রতিনিধের পাশে থেকে সরকারি সেবা জনগনের কাছে পৌঁছে দিয়েছেন। আওয়ামী লীগের সকল সাংগঠনিক কার্যক্রমে অংশগ্রহণের পাশাপাশি জনসেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার চেষ্টা করেছেন। আগামী ১৭ অক্টোবরের নির্বাচনে জেলা পরিষদের সদস্য পদে তালা প্রতিক পেয়ে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। এজন্য তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।