পীরগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান কার্যক্রম বিষয়ে প্রেস রিলিজ

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ন ২ প্রকল্পের ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপ উদ্বোধন উপলক্ষে প্রেস রিলিজ অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

সোমবার (৭ আগস্ট) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে প্রেস রিলিজ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির।

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাবেক সভাপতি মেহের এলাহী, সাধারণ সম্পাদক নসরতে রানা, সিনিয়র সাংবাদিক আব্দুর রহমান, মামুনুর রশীদ, মোশারফ হোসেন, মোকাদ্দেস হায়াত মিলন, মনসুর আহামেদ, বাদল হোসেন, আবু তারেক বাধন প্রমূখ।

এ সময় সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল রিফাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম সাংবাদিক দীপেন রায়, বুলবুল আহাম্মেদ, বিষ্ণুপদ রায়, আব্দুল আলিম, আওয়ালাদ হোসেন লিটন, নুর নবী রানা, জাকির হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে পীরগঞ্জ উপজেলা ৩৫৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ১৯৮টি পরিবারকে ০২ শতক জমি এবং একটি দুই রুম বিশিষ্ট আধাপাকা গৃহ প্রদান করা হবে। ৯ আগষ্ট সকাল সাড়ে আটটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।