পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম হত্যার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

বিএনপির ২৮ অক্টোবরে রাজধানী ঢাকার মহাসমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পুলিশ কনস্টেবল বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজের হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে ময়মনসিংহের গৌরীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার পৌর শহরের হারুন পার্ক এলাকায় বীর মুক্তিযোদ্ধা ও সন্তানবৃন্দের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মোহাম্মদ আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মোহাম্মদ আজাদ হীরা, সাধারণ সম্পাদক হারুন উর রশীদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার, বোকাইনগর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

বক্তারা, পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ হত্যার প্রতিবাদ ও নিন্দা জানানোর পাশাপাশি দোষীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবী জানিয়েছেন। এ সময় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।