প্রথমবার বাঁচলেও এবার সড়কেই প্রাণ গেল ছাত্রদল নেতার

বেশ কয়েক দিন আগে সড়ক দুর্ঘটনায় পায়ে মারাত্মক আঘাত পান জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাসুদ আলম ঢালি (২৮)।

সোমবার সেই পায়ে অস্ত্রোপচারের জন্য ছোট ভাই ও আরেক ছাত্রনেতার সঙ্গে মোটরসাইকেলে রাজধানীর ধানমণ্ডির নর্দার্ন হাসপাতালে যাচ্ছিলেন তিনি।

পথে যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকায় যাত্রাবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন মাসুদ। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাসুদ আলম বরিশাল জেলার হিজলা উপজেলার আব্দুর রহমানের ছেলে। দুর্ঘটনায় তার ছোট ভাই রোমান ঢালি (২৩) ও ছাত্রদলের আরেক সহ-সম্পাদক নিজাম উদ্দিন (২৮) গুরুতর আহত হয়েছেন।

মাসুদ ঢালির ছোট ভাই রোমান ঢালি ঢাকা কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। আহত অন্য ছাত্রনেতার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহত ছাত্রদল নেতা নিজাম জানান, তারা যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকার একটি মেসে থাকেন। কয়েক দিন আগে মাসুদ ঢালি সড়ক দুর্ঘটনায় পায়ে আঘাত পান। পায়ের অস্ত্রোপচারের জন্য সোমবার সকালে হাসপাতালে নেওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মাসুদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত নিজাম ও রোমান ঢামেক হাসপাতালে ভর্তি আছেন।