প্রিন্স হ্যারিকে মেনে নিতে আপত্তি নেই মেগানের বাবার

প্রিন্স হ্যারির সঙ্গে মেগানের সম্পর্ক নিয়ে তার কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন অভিনেত্রী মেগান মার্কেলের কোরিওগ্রাফার বাবা থমাস মার্কেল। মেগান তার জীবনের ভালোবাসা খুঁজে পেয়েছেন বলে বেশ খুশি তিনি।

মেগানের বাবা থমাস মার্কেল মেক্সিকোর ক্যালিফোর্নিয়া বর্ডারে খুব সাদামাটা জীবনযাপন করেন। সাদামাটা জীবনে থেকেও মেগানের হাই প্রোফাইল সম্পর্কে কোন আপত্তি নেই তার। পুরো বিশ্ব জানার আরও অনেক আগেই প্রিন্সের সঙ্গে মেয়ের সম্পর্কের বিষয়টি তিনি জানেন।

একটি সূত্র জানিয়েছে, সব জানা সত্ত্বেও থমাস কাউকে কিছু জানাননি। তারকা খ্যাতির কোনো মূল্য নেই থমাসের কাছে। তিনি হলিউডের বেশ গভীর থেকে দেখেছেন। থমাসের সব চিন্তা সুধু মেগানকে নিয়েই।

এর আগে ২০১৬-র শেষের দিকে হ্যারির সঙ্গে মার্কেলের প্রেম নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছিল। মাত্র এক বছরেই জনসম্মুখে এলেন তারা।

টরেন্টোতে আয়োজিত ইনভিকশাস গেমসের আসরে এই জুটিকে একসঙ্গে দেখা গেছে। তারা পাশাপাশি বসা ছিলেন এবং এই প্রথম জনসম্মুখে হাতে হাত ধরা অবস্থায় দেখা গেছে তাদের।
রানি এলিজাবেথের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়া হয়েছে মেগানকে। তাই অনেকেই ধারণা করছেন, হ্যারি ও মেগানের সম্পর্ক শুভ পরিণতির দিকে এগোচ্ছে।