প্রিয়াঙ্কার বাগদানে মধু চোপড়ার নাচের ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউড জুড়ে। ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সেরে আবার মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক। সেপ্টেম্বরেই নিকের সঙ্গে হওয়াই দ্বীপে গিয়ে গাঁটছড়া বাঁধবেন সাবেক বিশ্ব সুন্দরী। যা নিয়ে দুই পরিবারই বেশ খুশি।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে বাগদানের আসর। পরিবারের লোক এবং ঘনিষ্ঠদের নিয়ে নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। বাগদানের আনুষ্ঠানিক পর্বের পর মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে ছিল নিক- প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। কিন্তু, নিক-প্রিয়াঙ্কার বাগদানের অনুষ্ঠানের পর পিগির মা মধু চোপড়ার নাচ দেখেছেন?

শুধু মধু চোপড়া নন, তার সঙ্গে ওইদিন পা মেলান নিক জোনাসের মা ডেনিস মিলার জোনাসও। একটি পাঞ্জাবী গানে মধু চোপড়া এবং ডেনিস মিলারকে নাচতে দেখা যায়। নিক ও প্রিয়াঙ্কার বাগদান হয়ে যাওয়ার পর অবশেষে প্রকাশ্যে আসে সেই ভিডিও। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

এদিকে নিক, প্রিয়াঙ্কা হাওয়াইতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন। একেবারে ঘনিষ্ঠদের নিয়েই নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে। নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসরে যাতে কোনওভাবে পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ প্রবেশ করতে না পারে, সেই জন্যই হাওয়াই দ্বীপে বিয়ের আসর বসবে।

অন্যদিকে প্রিয়াঙ্কা এখন ব্যস্ত ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ে। এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। এই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রেই ফারহান, প্রিয়াঙ্কাকে অভিনয় করতে দেখা যাবে।

সালমান খানের ‘ভারত’ থেকে সরে গেলে তা প্রিয়াঙ্কার ক্যারিয়ারের উপর প্রভাব ফেলতে পারে বলে মনে করেছিল বি টাউনের একাংশ। কিন্তু, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর পাশাপাশি প্রিয়াঙ্কা এবার পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গেও কাজ করবেন। আগামী বছর থেকেই প্রিয়াঙ্কাকে নিয়ে শুরু হবে বিশাল ভরদ্বাজের সিনেমার শুটিং।