ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ফরিদপুর বিভাগীয় গনসমাবেশ সফল করার লক্ষ্যে নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর বিএনপির উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) নগরকান্দা থানা বিএনপি সভাপতি এড লিয়াকত আলী খান বুলু’র সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান মাশুক, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদারেস আলী ঈসা, ফরিদপুর মহানগর বিএনপির আহবায়ক এফ এম কাইয়ুম জঙ্গী, জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন, যুগ্ম আহবায়ক আজম খান, মহানগর বিএনপি সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, ঢাকা মহানগর উত্তর কৃষকদলের সদস্য সচিব শফিকুর রহমান মিঠু,
নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ।

এছাড়া নগরকান্দা উপজেলা বিএনপি নেতা তালুকদার নাজমুল হাসান, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসিফ মওদুদ মাসুম।
শহিদুল ইসলাম বাবুল বলেন,যেকোন মুল্যে জনসমাবেশ জনসমুদ্রে রুপান্তরিত করব সবাই মিলে ইনশাআল্লাহ। এই অবৈধ্য সরকারকে হঠাতে হবে সবাই কে নিয়ে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিজয় সন্নিকটে আমাদের।

উক্ত সমাবেশে জেলা, মহানগর, নগরকান্দা ও সালথা বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা থেকে যে কোন মূল্যে সমাবেশ সফল করার জন্য দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়।