বউ সেজে সালমান খানের মায়ের সঙ্গে ক্যাটরিনা!

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে অন্যতম আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের কথা কে না জানে। সেই প্রেমে ছেদ ঘটেছে তা-ও কয়েক বছর হলো। তবে এখনো তাঁরা ভালো বন্ধু। অফ-স্ক্রিনে না হলেও অন-স্ক্রিনের প্রেম তো চলছেই! সালমান খানের মায়ের সঙ্গে বউ সেজে ক্যাটরিনার অন্তরঙ্গ ছবি তাই ভক্তদের নজর কেড়েছে। শুধু ভক্তরাই নয়, দুষ্টুমি করেছেন সালমানের বোনও।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়ার নাম প্রত্যাহারের পর ব্যস্ততা সত্ত্বেও তাঁর স্থলে যোগ দেন ক্যাটরিনা। সাবেক প্রেমিক সালমানের অনুরোধ একবাক্যেই গ্রহণ করেন ক্যাট। আর এজন্য আন্তরিক কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি সালমান। শুধু কি তাই? ক্যাটকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি।

ইউরোপের দেশ মালটায় ‘ভারত’ ছবির শুটিং শুরু হয় কিছুদিন আগে। সালমান খান প্রথমে যোগ দিলেও পরে যোগ দেন ক্যাটরিনা কাইফ। গণমাধ্যমগুলো প্রায় প্রতিদিনই এ ছবির শুটিংয়ের আপডেট নিয়ে সংবাদ পরিবেশন করছে।

সালমানের সঙ্গে তাঁর মা সালমা খান, বোন আলভিরা অগ্নিহোত্রীসহ পরিবারের লোকজনও মালটায় যান। শুটিংয়ের ফাঁকে সালমান মাকে নিয়ে ঘোরেন আর সেসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেন। ক্যাটরিনাও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

গতকাল সোমবার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। ছবিতে দেখা যায়, সালমানের মা সালমা খানের সঙ্গে ক্যাটরিনা আলিঙ্গনাবদ্ধ। দুজনই হাস্যোজ্জ্বল। মজার ব্যাপার হলো, ক্যাটরিনার পরনে ছিল নববধূর পোশাক। এ নিশ্চয়ই ‘ভারত’ ছবির কোনো দৃশ্যের প্রয়োজনে ক্যাটকে পরতে হয়েছিল। সালমান-ক্যাটরিনার আলিঙ্গনাবদ্ধ ছবিটি শেয়ার করেন সালমানের বোন অর্পিতা খান শর্মা। খবর হিন্দুস্তান টাইমসের।

অনলাইনে ছবিটি শেয়ারের সঙ্গে সঙ্গে সালমান-ক্যাটরিনার ভক্তরা লাইক-কমেন্ট দেওয়া শুরু করেন। এই দুই তারকা হাফ ডজনেরও বেশি ছবিতে জুটিবদ্ধ হয়েছেন। প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব ছাড়েননি। তা ছাড়া ক্যাটরিনার সঙ্গে সালমানের পরিবারেরও সুসম্পর্ক রয়েছে।

ছবিটিতে এক ভক্ত ক্যাটরিনাকে ‘বউ’ বলে উল্লেখ করেন। ইঙ্গিতটা যে সালমানের দিকে তা বুঝতে অসুবিধা হয় না কারো। সালমানের বোন অর্পিতাও ওই কমেন্টে ফানি প্রতিক্রিয়া দেন। এর পরই বাড়তে থাকে ফান। যাহোক, পরে অর্পিতা ছবিটি ডিলিট করে দেন। তবে তার আগেই ছবিটি ভাইরাল।

এর আগে পরিচালক আলী আব্বাস জাফর ‘ভারত’ ছবিতে সালমান-ক্যাটরিনার ফার্স্ট লুক শেয়ার করেন। পুরো টিমের লোকজন অনেক ছবিই শেয়ার করেন অনলাইনে।

সালমান খান তাঁর পরিবারের লোকজনসহ অবশ্য মালটা থেকে ফিরেছেন ভারতে। পরবর্তী শুটিং কবে, জানা যাবে শিগগিরই। ভক্তরা নিশ্চয়ই এ জুটির আরো ছবির জন্য অপেক্ষা করছেন!