বগুড়ার শিবগঞ্জের গুজিয়াতে সর্বদলীয় কেন্দ্র সুরক্ষা কমিটির সভা

বগুড়ার শিবগঞ্জের গুজিয়াতে এসএসসি কেন্দ্র সুরক্ষায় সর্বদলীয় সুরক্ষা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গুজিয়া গার্লস স্কুল এন্ড কলেজে এ সভা করে গুজিয়া গার্লস স্কুল এন্ড কলেজ ও গুজিয়া উচ্চ বিদ্যালয় সর্বদলীয় কেন্দ্র সুরক্ষা কমিটি।

অত্র কেন্দ্রের কেন্দ্র সচিব প্রধান শিক্ষক শাহারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান আলোচক ছিলেন কেন্দ্র সুরক্ষা কমিটির উপদেষ্টা সাবেক চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু।

ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সমাজ সেবক সাফিউল সরকার সাফি’র আহ্বানে সভায় বক্তব্য রাখেন সুরক্ষা কমিটির উপদেষ্টা শফিকুল ইসলাম সান্তু, মোকলেছার রহমান মুন্নু, জহুরুল ইসলাম আকন্দ, জাহিদুর রহমান মুসা, জহুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ও উপজেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক শাহিনূর ইসলাম, অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক বিপুল চন্দ্র। সুধীজনের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী রফিকুল ইসলাম উকিল, ওয়ার্ড সদস্য আব্দুল হাকিম, ইমরান হাসান চয়ন, মিজানুর রহমান, সাহারুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় বক্তারা বলেন, কিছু স্বার্থান্বেষী মহল গুজিয়া গার্লস স্কুল এন্ড কলেজে কেন্দ্র নিয়ে যে চক্রান্তে মেতে উঠেছিলো তারই বিরুদ্ধে আজকের সর্বদলীয় ও সুধীজনের সমন্বয়ে গঠিত সুরক্ষা কমিটির সভা।

সকল চক্রান্ত পিছনে ঠেলে চলমান এসএসসি পরিক্ষার্থীদের এবং এলকার সকল শিক্ষার্থীদের ভবিষ্যত বিবেচনা করে সবাই এক কাতারে সামিল হয়েছে। আগামীতে সকল পরিক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ২৫ সদস্য বিশিষ্ট সুরক্ষা কমিটি গঠন করা হয়।