বগুড়ার শিবগঞ্জে ওসির সহযোগিতায় মায়ের কাছে ফিরলো রুহি

বগুড়ার শিবগঞ্জে ওসি’র সহযোগিতায় মায়ের কাছে ফিরলো ৭ম শ্রেণির মাদ্রাসার শিক্ষার্থী রুহি আক্তার (১৩)।

শুক্রবার (১২ মে) রাত ৮টার দিকে অফিসার ইনচার্জ মনজুরুল আলম ওই মেয়ে শিক্ষার্থীকে তার মায়ের হাতে তুলে দেন। রুহি বগুড়া জেলার গাবতলী থানাধীন পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পদ্মপাড়া গ্রামের মৃত: রুনু ইসলামের মেয়ে ও পদ্মপাড়া রহমানিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

থানা সূত্রে জানা যায়, ৭ম শ্রেণীর শিক্ষার্থী রুহি তার মায়ের উপর অভিমান করে শুক্রবার সকালে পরিবারের কাউকে কিছু না জানিয়ে সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হয়।
তাকে বেলা ১১টায় শিবগঞ্জ বানাইল এলাকায় ঘুরতে দেখে বানাইল পশ্চিমপাড়া গ্রামের মৃত: সোলায়মান আলীর ছেলে লোকমান হোসেন (৫৬) রুহিকে থানায় নিয়ে আসেন।

থানা অফিসার ইনচার্জ এর নিদের্শনায় পুলিশ ওই শিক্ষার্থী পরিবারের সঙ্গে যোগাযোগ করে। পরে শুক্রবার রাত ৮টার দিকে থানা অফিসার ইনচার্জ ওই শিক্ষার্থীকে তার মা ও পরিবারের হাতে তুলে দেন। এতে সহযোগীতা করেন উপ-পুলিশ পরিদর্শক আশিকা সুলতানা ও সহকারি উপ-পুলিশ পরিদর্শক সোহেল রানা।

অফিসার ইনচার্জ মনজুরুল আলম জানান, রুহি পারিবারিক কারণে তার মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে বের হয়।আমরা তার পরিবারের পরিচয় নিশ্চিত করে তাকে তার মায়ের জিম্মায় বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।