বগুড়ার শিবগঞ্জে পিতার হাতে পুত্র খুন

বগুড়ার শিবগঞ্জের পিরব ইউনিয়নের বানিহার গ্রামে পিতার হাতে আহত পুত্র ফরহাদ অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ৮টায় বগুড়া শজিমেক থেকে ঢাকায় চিকিৎসার জন্য নেওয়ার পথে পুত্র ফরহাদ (২৫) এর মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়।

এর আগে ২৪ জানুয়ারি মাঝিহট্টের ওয়াজ মাহফিল থেকে পিরব ইউনিয়নের বানিহার গ্রামের ফরহাদের কেনা মিষ্টি ছোট ভাই খেয়ে ফেলায় মায়ের সাথে বিবাদ সৃষ্টি। এবিবাদ থামাকে গিয়ে উত্তেজিত হয়ে বাটাম দিয়ে পুত্র ফরহাদের মাথায় আঘাত করে পিতা সোহরাব আলী।

নিহতর চাচা আব্দুল আলীম জানায়, অটোভ্যান চালক ফরহাদ মাঝিহট্ট ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মিষ্টি নিয়ে বাড়ি ফিরে। তার ছোট ভাই উজ্জ্বল হোসেন তার মিষ্টি খেয়ে ফেলে। এতে সে রেগে গিয়ে মা রুজিনা বেগম ও ছোট ভাইয়ের সাথে বিবাদে লিপ্ত হয়।

পিতা সোহরাব আলী কলোহ থামাতে গিয়ে হঠাৎ উত্তেজিত হয়ে বাটাম দিয়ে তার পুত্রের মাথায় আঘাত করলে সে ঘটনাস্থলে গুরুতর আহত হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ভর্তি করে দেয়। কর্তব্যরত ডাক্তার ফরহাদ এর অবস্থা আশংকাজনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়।

থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতর লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তদন্ত অব্যাহত রয়েছে।

প্রসঙ্গতঃ গত ৩দিনের ব্যবধানে উপজেলার মোকামতলা শিশু হালিমা হত্যা, শিবগঞ্জে ইউনিয়নে জমি নিয়ে বিরোধে কৃষক আনোয়ারুল হত্যা এবং পিরবে পিতার হাতে পুত্র ফরহাদ খুন হওয়ার বিষয়টি সারা উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।