বশেমুরবিপ্রবিতে কপোতাক্ষ ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা এ্যাসোসিয়েশন, কপোতাক্ষ ছাত্রকল্যাণ সমিতি,যশোর এর ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি হিসেবে ফার্মেসী বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মাহমুদুল হাসান শাওনকে সভাপতি ও পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রেজোয়ান হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন বিবিএ ফ্যাকাল্টির ডিন ও ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের চেয়ারম্যান এসোসিয়েট প্রফেসর মোঃ রোকনুজ্জামান, পরিসংখ্যান বিভাগের এসোসিয়েট প্রফেসর জনাব নিশিথ কুমার,
ইংরেজি বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর সুকান্ত বিশ্বাস, সমাজবিজ্ঞান বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মোঃ আনিসুর রহমান, গণিত বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম, গণিত বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর সমীর চন্দ্র রায়,এআইএস বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর সোলাইমান হোসেন,ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মোঃ উজ্জ্বল হোসেন, ফার্মেসী বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. তরিকুল ইসলাম,সিএসই বিভাগের লেকচারার টুম্পা রানী সাহস, বিএমবি বিভাগের লেকচারার উম্মে মাহফুজা শাপলা,এসিসিই বিভাগের লেকচারার আঃ খালেক প্রমুখ।

সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি রাহাত হোসেন রিফাত ও সদ্য বিদায়ী সেক্রেটারি শাহীন খান সাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।৬৫ সদস্য বিশিষ্ট এ কমিটি,আগামী একবছরের পর্যন্ত তাদের কার্যক্রম চালাবে।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মাহমুদুল হাসান বলেন বলেন, ‘বশেমুরবিপ্রবিতে যশোরের শিক্ষার্থীদের আবেগের সংগঠন কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতি। আমার প্রত্যশা সকল শিক্ষার্থীরা তাদের মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর হবে, সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড, মাদক বিরোধী কর্মকাণ্ড এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা পালন করবে।

কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতি(যশোর) সবসময় ছাত্র ছাত্রীদের কল্যাণে কাজ করে গেছে ভবিষ্যতেও করবে৷ নবনির্বাচিত সবাইকে নিয়ে সমিতি আরো এগিয়ে যাবে সামনের দিনগুলোতে।আমি সকলের একান্ত দিকনির্দেশনা ও সহযোগিতা কামনা করছি।’