বাঁচতে চাই ব্রেন টিউমারে আক্রান্ত মনোয়ারা

মরণব্যাধী ব্রেন টিউমারে আক্রান্ত মোছাঃ মনোয়ারা (৫০)। মনোয়ারা ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের নতুন বাজার মহল্লার মৃত মোহাম্মদ আলীর স্ত্রী। দীর্ঘ ৬ মাস যাবত তিনি এ রোগে ভুগছেন।

তার দুই ছেলে। বড় ছেলে ট্রেনে ও বিভিন্ন বাজারে হকারি করেন এবং ছোট ছেলে পৌর শহরের একটি দোকানের কর্মচারী। তাদের পক্ষে মায়ের এ ব্যয়বহুল চিকিৎসা করানো অসম্ভব হয়ে উঠেছে।

তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ৩৩নং ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। দরিদ্র পরিবার হওয়ায় অর্থাভাবে তার চিকিৎসা থমকে আছে। দ্রুত চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন।

মনোয়ারা বাঁচতে চায়। অর্থভাবে চিকিৎসা বঞ্চিত না হোক। সুস্থ হয়ে আবার পরিবার সমাজের মাঝে ফিরে আসুক।
আর্থিক সাহায্যের জন্য সনির্বন্ধ অনুরোধ জানিয়ে তার বড় ছেলে শহীদুল ইসলাম বলেন, ৬ মাস যাবত মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন তারা। অসহ্য যন্ত্রণায় কাঁতরাতে থাকা মায়ের মাথায় হাত বুলিয়ে শান্তনা দেয়ার বৃথা চেষ্টা করি কিন্তু মাকে বাঁচাতে হলে অপারেশন করাতে হবে। আমরা দিন আনতে দিন খাই, অপারেশন করানোর টাকা আমাদের কাছে নাই। তাই সমাজের সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

মনোয়ারাকে আর্থিক সহযোগিতার করতে নিচের মাধ্যমগুলোতে টাকা পাঠাতে অনুরোধ করা হয়েছে। বিকাশ ও নগদ- ০১৯৩২৩৯২৩৯০ (শহীদুল ইসলাম)।