‘বাঁধন’ বশেমুরবিপ্রবি ইউনিটের নতুন কমিটি গঠন

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ইউনিট এর ২০২৩ কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে বাঁধন এর অফিসিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

১৭ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের শিক্ষার্থী সুমনা ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাহিদ হাসান।

জোনাল প্রতিনিধি হিসেবে আইন বিভাগের সাব্বির হোসেন, সহ-সভাপতি হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী বৃষ্টি বালা ঘোষ ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আল আমিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের রাসেল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের পারভেজ হাসান, কোষাধ্যক্ষ হিসেবে ইতিহাস বিভাগের হাসান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের মোস্তফা শাহরিয়ার শুভ, দপ্তর সম্পাদক হিসেবে অ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের লালন মিয়া, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে ফার্মেসি বিভাগের ফারুক হাসান।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের শিক্ষার্থী রেজওয়ানুল ইসলাম, ফার্মেসি বিভাগের শিক্ষার্থী শোয়াইব আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মনিরা খানম, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মিরাজ হোসেন মুন্না ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী খোকন সরকার।

দায়িত্বপ্রাপ্ত নতুন সভাপতি সুমনা ইসলাম বলেন, “বাঁধন স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন, এই সংগঠনকে চিনেনা বা নাম জানেনা এমন খুব কম মানুষই আছে। আমি স্কুল জীবন থেকে চাইতাম যে একদিন বাঁধন এর সদস্য হবো, আর সে সুযোগ পাই ২০১৯ এ বশেমুরবিপ্রবিতে ভর্তি হওয়ার পর। আমি যখন বাঁধনে যোগ দেই তখন থেকে দেখেছি যে বাঁধনে পদ কোনো বিষয় না সবার মতামতকেই মূল্যায়ন করা হয়। তারপরও সভাপতির পদ অনেক বড় দায়িত্ব, আশা করি কমিটির বাকি সবাইকে নিয়ে ভালোভাবে কাজ করতে পারবো ইনশাআল্লাহ”।