বাগেরহাটের শরণখোলায় সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের বাসায় চুরি

বাগেরহাটের শরণখোলায় দিনে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন মেডিকেল অফিসারের বাসায় ও উপজেলা প্রশাসন চত্তরে ৩ কর্মচারির বাসায় চুরির ঘটনা ঘটেছে।

১৫ মে সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাঃ নিয়াজ মাহমুদ ও ডাঃ রবিউল ইসলাম তাদের পেশার কাজে কমপ্লেক্সের ভিতরে রোগী দেখছিলেন। আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে চোর চক্র বাসার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ ৭ হাজার ৫০০ টাকা এবং বাসার প্রয়োজনীয় মালামাল চুরি করে নিয়ে যায়।

অপর দিকে উপজেলা প্রশাসনিক দপ্তরে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারি জুলহাস, চিরঞ্জিত মল্লিক ও জিয়া উদ্দিন এর প্রাশাসন চত্তরের বাসায় দুপুর ১২টার দিকে চোরচক্র মেইন গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অন্য ৩টি আলাদা আলাদা রুমের তালা ভেঙ্গে প্রবেশ করে চিরঞ্জিত মল্লিকের রুম থেকে ১৫ হাজার নগদ টাকা ও অন্য ২জনের রুম থেকে অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় উভয় পক্ষ শরণখোলা থানায় আলাদা অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর-ই আলম সিদ্দিকী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেবল অফিসার ডাঃ ফয়সাল আহম্মেদ বলেন, তারা বিষয়টি জেনেছেন এবং শরণখোলা থানার অফিসার ইনচার্জকে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন।

এ ব্যাপারে শরণখোলা থান অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন জানান চুরির ঘটনায় ২টি অভিযোগ পেয়েছেন চোরচক্রকে ধরতে অভিযান চলছে।