বাগেরহাটের শরণখোলায় বখাটে ছেলের হাতে মা লাঞ্চিত

বাগেরহাটের শরণখোলায় বখাটে ছেলের মা লাঞ্চিতসহ তার ঘুষিতে দুটি দাঁত পড়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত মা মর্জিনা বেগম শরণখোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে ৩ ডিসেম্বর বিকেলে উপজেলার রায়েন্দা ইউনিয়নের চালরায়েন্দা গ্রামের।

হাসপাতাল ও ভুক্তভোগীর পারিবার সূত্রে জানা যায়, উপজেলার চালরায়েন্দা গ্রামের ডেসটিনি সংলগ্নএলাকার বাসিন্দা নাছির মোল্লার বখাটে পুত্র বেল্লাল মোল্লা(৩৫) দীর্ঘদিন ধরে চট্টগ্রামে গার্মেন্টস এ চাকরি করেন। একই ফ্যাক্টরিতে চাঁদপুর এলাকার ডলি আক্তারের সাথে পরিচয় ও পরে বিয়ে হয়।

ডলি তার স্বামীর এলাকাতে বসবাস করে। গত ২ডিসেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ননদ তানিয়া ও ডালিয়ার সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি ডলি আক্তার তার স্বামী বেল্লালের কাছে জানালে তিনি ক্ষিপ্ত হন। পরে এ ঘটনার সূত্র ধরে ৩ডিসেম্বর বেল্লাল ও তার স্ত্রী ডলি আক্তার মিলে তানিয়া ও ডালিয়াকে মারধর করে।

এ সময় বেল্লালের মা মর্জিনা বেগম(৫০) এগিয়ে আসলে তার বখাটে পুত্র বেল্লাল তার মাকে বেশ কয়েকটি কিল ঘুসি মারে। এতে মর্জিনা বেগমের সামনের ২টি দাঁত পড়ে যায় এবং তিনি রক্তাক্ত যখম হন। এ সময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বেল্লালের মা মর্জিনা বেগম আরো জানায় তার ছেলের বউ ডলি আক্তারও তার চুলের মুষ্টি ধরে মারধোর করেছে।

এ ব্যাপারে বেল্লালের সাথে ০১৭৪২৩৯০৮১৭ নম্বরে যোগাযোগ করলে তাকে পাওয়া যায় নি। তবে তার স্ত্রী ডলি আক্তার তার শাশুরিকে মারধোরের বিষয়টি অস্বীকার করলেও ননদের সাথে হাতাহাতির ঘটনাটি স্বীকার করেছেন। সংশ্লিষ্ট ইউপি সদস্য সাহজাহান বাদল জোমাদ্দার জানায়, মারামরির ঘটনাটি শুনেছি।

তাফালবাড়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ হারুন অর রশিদ মারামারির ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন এবং তিনি বলেন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন।