বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।

বাগেরহাটের শরণখোলায় মটরসাইকেলের বায়না ধরে তা না পেয়ে আত্মহত্যা করেছে নাইম হাওলাদার (২১) নামে এক যুবক।

ঘটনাটি ঘটেছে ৮ জুলাই রাতে শরণখোলা উপজেলার সাউখালী ইউনিয়নের তাফালবাড়ী বাজার এলাকায়। নিহতের লাশ উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে শরণখোলা থানা পুলিশ।
থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ী গ্রামের প্রবাসী খলিলুর রহমান হাওলাদারের পুত্র মোঃ নাইম হাওলাদার দীর্ঘদিন ধরে একটি মটরসাইকেলের বায়না ধরে মায়ের কাছে।

কিন্তু মা তাতে রাজি হয়নি। পরে নাইম ৬ জুন রাতে ৭/৮ টি ঘুমের ট্যবলেট সেবন করে। এতে অসুস্থ হয়ে পরলে শরণখোলা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যায়। ৮ জুলাই শনিবার রাতে ঘরের সবাই ঘুমিয়ে পরলে তাফালবাড়ি বাজারস্থ সিদ্দিক হাওলাদারের ভাড়া বাসায়, ঘরের আড়ার সাথে গামছা পেচিয়ে আত্মহত্যা করে। নাইমের মা ভোর ৪:৩০ এর সময় ঘুম ভাঙ্গলে ছেলেকে আড়ার সাথে ঝুলতে দেখে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশিরা ছুটে এসে তার মরদেহ উদ্ধার করে। নাইমের মামা মোঃ আঃ রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নাইমের মা আসমা বেগম বলেন, তার বাবা কাতারে কর্মরত আছেন। ইতিমধ্যে নাইমকে ওই দেশে পাঠানোর জন্য তার পাসপোর্ট করা হয়েছে। তাই তাকে মটর সাইকেল কিনে দেয়া হয়নি। কিন্তু সে অভিমান করে আত্মহত্যা করবে তা বুঝতে পারিনি।

এব্যপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার বলেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।