বিএনপির নেতাকর্মীদের ঈদ আনন্দ বিবর্ণ হয়েছে: রিজভী

আওয়ামীলীগ সরকারের গুম খুন, জুলুম নির্যাতনে বিএনপির নেতাকর্মীদের ঈদ আনন্দ বিবর্ণ হয়েছে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, বিএনপির বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর উত্তর বিএনপির বিপ্লবী সদস্য সচিব, ঢাকা ১৬ আসনের অভিভাবক, জননেতা জনাব আমিনুল হক।

দুপুরে মিরপুর শেওড়াপাড়ায় কাফরুল থানা বিএনপি’র ঈদ উপহার বিতরণে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। তিনি বলেন বলেন, একদিকে ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিনযাপন করছে বিএনপি নেতাকর্মীরা অন্যদিকে লুটপাটের রাজত্ব কায়েম করে দেশের অর্থনীতিকে বিনষ্ট করছে শেখ হাসিনা।

বিএনপির এই নেতা দাবি করেন, দেশকে পরনির্ভরশীল করে তুলছে ক্ষমতাসীনরা। গণতন্ত্র বঞ্চিত দেশের মানুষ, ভোট দিতে পারেনা। সাধারণ মানুষ গণতন্ত্রের পক্ষে বলেই ৯৮ ভাগ মানুষ ভোট কেন্দ্রে যায়নি। এসময় গণমাধ্যমকে সরকার দলীয় করে নিয়েও লুকচুরি ঠ্যাকাতে পারছে না সরকার বলেও মন্তব্য করেন রিজভী।

এসময় বিশেষ অতিথি হিসেবে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, শুধুমাত্র ক্ষমতায় থাকার জন্য দেশের সব অর্জন ধ্বংস করেছে আওয়ামী লীগ। তারা স্বাধীনতার চেতনাকে সমূলে বিনাশ করে লুটপাট, অর্থপাচারের সঙ্গে বিরোধী দলের উপর নির্যাতন, গুম-খুন, হত্যার রাজনীতি শুরু করেছে। গত ১৬ বছরে কয়েক হাজার বিএনপি নেতাকর্মীকে এই সরকার গুম করেছে।

পঙ্গু করেছে বিশ হাজারের উপর নেতাকর্মী। লাখের উপর মামলায় অর্ধ কোটি বিএনপি নেতাকর্মীকে আসামি করেছে। ঘরছাড়া করা হয়েছে অগণিত নেতাকর্মীকে। একদিন এর হিসাব কড়ায়-গণ্ডায় নেওয়া হবে। যেদিন দেশে সুশাসন আসবে, জনগণের সরকার ক্ষমতায় আসবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, উত্তর বিএনপির যুগ্ন আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ, ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতরের দায়িত্বে এবিএমএ রাজ্জাকসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।