বিএনপির সমাবেশে মাদারীপুর থেকে যোগ দিবেন ১০ হাজার নেতাকর্মী, দাবি জেলা বিএনপির

আর মাত্র একদিন পরেই রাজধানীতে বিএনপির সমাবেশ। ১০ ডিসেম্বরের সমাবেশে মাদারীপুর জেলা থেকে প্রায় ১০ হাজার নেতা-কর্মী যোগ দিবেন এমন দাবি জেলা বিএনপির। এই সমাবেশ যোগদিতে ইতোমধ্যে জেলার গুরুত্বপূর্ণ নেতারা ঢাকায় অবস্থান করছে বলে জানা গেছে।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজের সাথে কথা বলে জানা যায়, গত বুধবার থেকে জেলা বিএনপি ও তাদের অঙ্গ সংগঠনের নেতারা ঢাকা অভিমুখে রওনা হয়ে অনেকে ঢাকায় অবস্থান করছেন। এর মধ্যে জেলা বিএনপির আহবায়ক এডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মুরাদ, জেলা যুবদলের সভাপতি ফারুক বেপারী, সদস্য সচিব মনিরুজ্জামান ফুকু, ছাত্র দলের সভাপতি মেহেদী হাসান জাকির, সাধারণ সম্পাদক কামরুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাৎ হোসেন হাওলাদার, কৃষক দলের সভাপতি এডভোকেট সাইফুল কবির ঢাকায় অবস্থান করছেন।

মাসুদ পারভেজ আরো বলেন, এ মুহূর্তে সারা বাংলাদেশের জনগণ ও গণতন্ত্রের জন্য বাঁধা হচ্ছে আওয়ামী লীগ। তবে আমরা তাদের সকল বাঁধা অতিক্রম করে আগামী ১০ তারিখের সমাবেশে মুক্তিকামী জনগণকে সাথে নিয়ে সমাবেশে যোগদান করে সমাবেশ সফল করবো।

মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া বলেন, আমাদের অধিকাংশ নেতা কর্মীরা ঢাকায় পৌঁছে গিয়েছেন। এখনো যারা ঢাকায় পৌঁছাতে পারেনি তারা সবাই যারা যার অবস্থান থেকে ঢাকা অভিমুখে রওনা হয়েছে। তবে ঢাকার প্রবেশ মুখে পুলিশ চেকপোস্ট বসিয়ে বাঁধা ও হয়রানির সৃষ্টি করছে। সব বাঁধা পেরিয়ে শনিবার সকালের মধ্যে মাদারীপুর থেকে ৮ থেকে ১০ হাজার নেতা কর্মী সমাবেশে অংশগ্রহণ করবে।