বিচ্ছেদের পরেও একসঙ্গে ছুটি কাটাচ্ছেন ট্রুডো-সোফি

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগোয়ারকে নিয়ে নেটিজনদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি তাদের বিবাহ বিচ্ছেদের খবর সবার মুখে মুখে। দেড় দশক এক ছাদের নিচে থেকে তাঁরা দু’জন দুটি পথ বেছে নিয়েছেন।

গত সপ্তাহে তাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়। বিচ্ছেদ হলেও দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনও শেষ হয়ে যায়নি। আর তাই তো একসঙ্গে ছুটি কাটাচ্ছেন দু’জন। খবর দ্য পলিটিকোর।

২০০৫ সালে ট্রুডো-সোফি মন্ট্রিয়লে বিয়ে করেন এবং বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে।

কানাডার গণমাধ্যমের বরাত দিয়ে পলিটিকোর খবরে বলা হয়েছে, ট্রুডো ও সোফি এখন ব্রিটিশ কলোম্বিয়ার একটি রিসোর্টে সময় কাটাচ্ছেন। এই ভ্যাকেশনের খরচ পুরোটাই বহন করবেন ট্রুডো।

তারা কোথায় থাকছেন তা কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয় নির্দিষ্ট করে বলেনি। তবে বলেছে, তারা ১৮ আগস্ট অটোয়ায় ফিরবেন। কানাডার স্থানীয় পত্রিকা কানাডিয়ান প্রেসের প্রতিবেদন বলা হয়েছে, তারা এক সপ্তাহের জন্য কানাডার ব্রিটিশ কলম্বিয়ার পশ্চিম উপকূলের কোথাও থাকবেন। এই দম্পতি অফিসিয়ালি আলাদা হয়ে গেলেও সন্তানদের দেখভালে তারা প্রতিশ্রুতবদ্ধ। বিচ্ছেদ ঘোষণার সময় দুজনই বলেছিলেন যে, তারা আলাদা হচ্ছেন। তবে তারা এখনো পরিবার হিসেবে একসঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করছেন। তারা তাদের তিন সন্তানের ভবিষ্যতের কথাও চিন্তা করছেন।

২ আগস্ট ট্রুডো ইনস্টাগ্রামে তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। সোফিও তার ইনস্টাগ্রামে একই ঘোষণা দিয়েছেন। তাদের এ ঘোষণায় অনেকেই বিস্মিত হয়েছেন। তবে বিচ্ছেদ হলেও তারা সম্পর্ক ঠিক রাখবেন এমন ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে এই দম্পতি জানিয়েছেন, তারা ‘একটি ঘনিষ্ঠ পরিবারের মতো থাকবেন, যার ভিত্তি হবে ভালোবাসা ও সম্মান।’