পিরোজপুরের মঠবাড়িয়ায় ফল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সুমন নামে এক ফল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১১ আগস্ট (শুক্রবার) বিকালে মঠবাড়িয়া কাঠ বাজারের মোড়ে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে আটক করা হয়।

জানাগেছে, পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী আজ বিকালে কর্মী বৈঠকের জন্য তার নিজ বাস ভবন থেকে ডাঃ রুস্তম আলী ফরাজী কলেজে যাচ্ছিলেন।এ সময় এমপি’র গাড়ির সামনে পথ ফাঁকা করার জন্য মাসুম ও জাকির নামে এমপি’র দুই লোক রাস্তার পাশে থাকা একটি ইজিবাইক সরাতে যান। এ সময় সুমন নামে ওই ব্যবসায়ী মাসুম ও জাকিরকে প্রশ্ন করেন- একটি প্রাইভেটকার যেতে এত জায়গা লাগবে কিসে? এ নিয়ে উভয় পক্ষ তর্কে জড়িয়ে পড়েন। কিছু সময় পর পুলিশ সুমনকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি জানার জন্য মাসুম নামে একজনকে ফোন দিলে তিনি এমপি’র পিএ পরিচয় দেন। এ সময় তিনি সাংবাদিকের কাছে তথ্য না দিয়ে-সাংবাদিকের বাড়ি কোথায়? পত্রিকার নাম কি? ইত্যাদি অপ্রাসঙ্গিক প্রশ্ন শুরু করেন। যা দুর্ব্যবহারের শামিল। বিষয়টি ওই সাংবাদিক তাৎক্ষণিকভাবে মঠবাড়িয়া থানার ওসিকে অবগত করেন। অফিসার এ বিষয়ে ওই সাংবাদিককে থানায় লিখিত অভিযোগ দিতে বলেন।

আটককৃত ফল ব্যবসায়ীর ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ জানান, উশৃংখল আচরনের জন্য তাকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।