যশোরের মণিরামপুরে শাহপুর সরকারি প্রাথমিক

বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

যশোরের মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন করেছেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য।

শনিবার (১৪ জানুয়ারি) বিকালে উল্লেখিত বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

নতুন ভবন উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোখলেসা কাওসারী লিনার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আলী হাসান, মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন প্রমুখ।

শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক ব্যবস্থাপনায় ও তরুন আওয়ামীলীগ নেতা ইকবাল হাসান শাহিনের পরিচালনায় উক্ত অনুষ্ঠান হয়। এ অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর রাত ৮টায় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের রুমে রাজগঞ্জের আওয়ামীলীগ ও আওয়ামীপন্থী সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

এসময় উপস্থিত ছিলেন- রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও রাজগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, তরুন আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম চাকদার, সিনিয়র আওয়ামীলীগ নেতা সরদার আলাউদ্দিন প্রমুখ।