বিশ্বের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় মেটলাইফ

ফরচুন ম্যাগাজিনের ২০২৩ সালের বিশ্বের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ। ফরচুন ম্যাগাজিনের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদনে মেটলাইফ সহ মোট আটটি জীবন বীমা সেবাদাতা প্রতিষ্ঠানকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

যুক্তরাষ্ট্র-ভিত্তিক স্বনামধন্য ম্যানেজমেন্ট কনসালটেন্ট প্রতিষ্ঠান কর্ন ফেরির সাথে যৌথভাবে প্রাতিষ্ঠানিক সুনামের ভিত্তিতে বিভিন্ন শিল্পখাতের পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকা তৈরি করে ফরচুন ম্যাগাজিন। শিল্পখাতে বিনিয়োগ মূল্য, ব্যবস্থাপনার মান, আর্থিক সক্ষমতা, সামাজিক দায়বদ্ধতা এবং গ্রাহক আকৃষ্ট করা সক্ষমতাসহ নয়টি বিভাগে প্রতিষ্ঠানকে রেটিং করেন ঐ শিল্পের পেশাজীবী, নির্বাহী, পরিচালক এবং বিশ্লেষকবৃন্দ তার ভিত্তিতেই এই তালিকা প্রস্তুত করা হয়।

এ স্বীকৃতি নিয়ে মেটলাইফের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা মিশেল খালাফ বলেন, “একটি অন্তর্ভুক্তিমূলক ও সমঅধিকারভিত্তিক কাজের পরিবেশ ও সমাজ প্রতিষ্ঠায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ।” তিনি আরও বলেন, “মেটলাইফে যেভাবে আমরা কাজ করি, তা নিয়ে আমরা গর্বিত। বর্তমান ও ভবিষ্যতে ইতিবাচক পরিবর্তন আনতে আমাদের কর্মীদের অবদান এবং প্রতিশ্রুতির স্বীকৃতিস্বরূপ সম্মানজনক এ তালিকায় আমরা স্থান করে নিয়েছি।”

এ তালিকা সম্পর্কে আরও তথ্য জানতে ভিজিট করুন: Fortune.com
মেটলাইফ
MetLife Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”) এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যানুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে আরো বেশি আত্মবিশ্বাসী ভবিষ্যৎ পরিকল্পনা করতে সহায়তা করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।

প্রায় ১০ লক্ষেরও বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com.bd