বিয়ের আগের দিন কাঁদলেন দীপিকা! কী করলেন রণবীর?

অবশেষে সাত পাকে বাঁধা পড়েছে বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার কন্নড় রীতিতে হয়েছে ‘ফুল মুদ্দি’। এটি হলো কন্নড় রীতিতে বিয়ের আগের একটি অনুষ্ঠান ফুল মুদ্দি বিশেষত একটি পুজার অনুষ্ঠান। যেখানে নব-দম্পতির সুখের সংসারের জন্য তাঁর পরিবারের সদস্যরা তাঁদের উপস্থিতিতে করে থাকেন।

‘ফিল্ম ফেয়ার’ সূত্র খবর, বিয়ের আগের দিন এই তারকা জুটির সঙ্গীতের অনুষ্ঠান হয়েছে বেশ জমকালো। সেখানে গান গেয়েছেন সঙ্গীত শিল্পী হর্ষদীপ কৌর। পাশাপাশি সঙ্গীতের অনুষ্ঠানে রণবীর নিজেই নাকি ‘তুনে মারি এন্টি ইয়ার’ গনের সঙ্গে নাচতে নাচতে অনুষ্ঠান স্থলে ঢোকেন। এমনকি রণবীর নাকি ঢোল নিয়েও নাচ করেন বলে শোনা যাচ্ছে। তিনি নাকি নিজের বিয়ে নিয়ে এতাটাই উচ্ছ্বাসিত ছিলেন যে ঢোল নিয়ে নাচতে নাচতে নাচতে দীপিকার কাছে পৌঁছেন।

জানা গেছে, সঙ্গীতের অনুষ্ঠানে সঙ্গীত শিল্পী শুভা মুদগলের গান গান শুনে ভীষণ আবেগতাড়িতে হয়ে পড়েন দীপিকা। তিনি অঝোরে কাঁদতে থাকেন। তবে রণবীর তাঁর আবেগকে সব সময় বোঝেন। তাই রণবীর সেসময় এগিয়ে এসে দীপিকাকে জড়িয়ে ধরেন। সেমসয় হবু স্ত্রীকে কথা দেন, তিনি সবসময় তাঁকে হাসিখুশি রাখবেন। শুধু তাই নয়, জানা যাচ্ছে দীপিকার হাতে যখন মেহেন্দি চলছিল সেসময় দিপ্পিকে নাকি খাইয়েও দেন রণবীর।