বেলকুচিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আবারও নৌকায় ভোট চাইলেন মমিন মন্ডল!

সিরাজগঞ্জের বেলকুচিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার দৌলতপুর আওয়ামী লীগের আঞ্চলিক ইউনিয়ন শাখার উদ্যোগে ও গোপালপুর পশ্চিমপাড়া স্বল্পব্যায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

দৌলতপুর আওয়ামী লীগের আঞ্চলিক ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল হামিদ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।

বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি বলেন, বিগত দিনে আমি এই আসনে সংসদ সদস্য ছিলাম, এই আসনে বিভিন্ন এলাকায় উন্নয়ন করেছি। পাশাপাশি এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি মানুষের অর্থনৈতিক উন্নয়নও তুলনামূলক ভাবে বেড়েছে। কমেছে চাঁদাবাজি এবং মাদকাসক্তির হার। এজন্যই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আবারও নৌকার মনোনয়ন দিয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারও বিজয়ী করবেন বলে আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, সদিয়া চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আতাউর রহমান রতন, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হাবুল মন্ডলসহ উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরাও বক্তব্য দেন। এ সময় বক্তারা আগামী ৭ জানুয়ারি নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।