ভূতদের দেখাতে ফেসবুকে লাইভ ভিডিও!

অনেকের মুখে ভূতের কথা শোনা যায়। কিন্তু কেউ নিজে ভূত দেখেছেন এরকম জানা যায় না। সবাই বলে আমার দাদা দেখেছে, না হয় নানা দেখেছে। আবার নিজে ভূত দেখেছে বললেও একপর্যায়ে স্বীকার করে, ভূতের মতো কিছু একটা ছিল বলে মনে হয়েছে।

কিন্তু সে রকম গল্প নয়। বরং ভূতদের উপস্থিতিকে জনসম্মুখে তুলে ধরতে ফেসবুকে লাইভ করেছে প্যানোরামা ওয়্যার হাউস ডটকম। অতিপ্রাকৃতের প্রতি দায়বদ্ধ এই কমিউনিটি লাইভে উল্লেখ করে, তারা ভূতদের দেখাতেই লাইভে এসেছে।

১৮৫৮ সালে যুক্তরাষ্ট্রের কানসাসে গার্নেট হাউস নামে হোটেল গড়ে ওঠে। এক সময় সেলিব্রিটিরাও এসে উঠতেন সেই হোটেলে। যুক্তরাষ্ট্র এবং ইউরোপের অনেক অজানা ইতিহাস ধরে রয়েছে এই হোটেলবাড়ি। আজ আর সেখানে হোটেল নেই।

রয়েছে এক ডক্টরস চেম্বার। কিন্তু মজার ব্যাপার হলো, আজও সেখানে অতীত কথা বলে, ফিস ফিস করে ভূতের দল, সরে যায় ছায়ামূর্তিরা।

তা দেখাতেই প্যানোরামা ওয়্যার হাউস সেখানে লাইভ করে। আপনাদের জন্যে রইল ভূত দেখার সুবর্ণ সুযোগ। সেজন্য দেখতে হবে খেয়াল করে।

Haunted 1858 Garnett Hotel

The haunted The 1858 Garnett House Hotel LIVE security cameraFor more livestreams of this place please go here>>> www.pscp.tv/justin_spurrierwww.ParanormalWarehouse.com

Posted by ParanormalWarehouse.com on Thursday, December 21, 2017