ভোলার সাংবাদিক কান্তিলাল গাঙ্গুলীর মৃত্যুতে সমবেদনা প্রকাশ

দৈনিক আজকের ভোলার সিনিয়র স্টাফ রিপোর্টার ও বাবু কান্তিলাল গাঙ্গুলী গঙ্গোপাধ্যায় অজ্ঞান পার্টি খপ্পরে পরে অসুস্থ হয়ে মারা গেছেন।

সোমবার (২৯ এপ্রিল) রাত ৯টা ৩০ মিনিটে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭০) বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। কান্তিলাল গাঙ্গুলীর ভগ্নিপতি নজরুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ চ্যাটার্জী বিষয়টি নিশ্চিত করেছেন।

বাবু কান্তিলাল গাঙ্গুলী গঙ্গোপধ্যায় এর মৃত্যুর খবর শুনে তার ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের আবহাওয়া অফিস রোডের বাসায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। এছাড়াও তার কর্মস্থল দৈনিক আজকের ভোলা অফিসেও শোকের ছায়া নেমে আসে।

বাবু কান্তিলাল গাঙ্গুলী গঙ্গোপধ্যায় এর মৃত্যুতে বোরহানউদ্দিন আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি এইচ এম এরশাদ, সাধারণ সম্পাদক এইচ এম ইকবাল হোসেন, সিনিয়র সভাপতি গাজী তাহেল লিটনসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন।

দৈনিক দক্ষিণপ্রান্ত সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পিপি এডভোকেট সাহাদাত শাহিন, দেশটিভি জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের ভোলার বার্তা সম্পাদক ছোটন সাহা, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও আজকের ভোলার স্টাফ রিপোর্টার মোঃ বিল্লাল হোসেন, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি ও আজকের ভোলার চীফ রিপোর্টার আদিল হোসেন তপু।

দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক ও বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম শাহরিয়ার ঝিলন, ভোলাবাণী ডট কম’র সম্পাদক ও প্রকাশক খলিলউদ্দিন ফরিদ, দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার এম মইনুল এহসান, স্টাফ রিপোর্টার বেলাল নাফিজ গভীর শোক প্রকাশ করেন। তারা বাবু কান্তিলাল গাঙ্গুলীর আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বাবু কান্তিলাল গাঙ্গুলী গঙ্গোপধ্যায় সাপ্তাহিক ভোলা বানীর স্টাফ রিপোর্ট হিসেবে সাংবাদিকতা শুরু করেন। দৈনিক আজকের ভোলার প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ শুরু করে বর্তমানে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ঢাকা থেকে প্রকাশিত আজকের সংবাদ, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক প্রবাসী পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় লেখালেখি করেছেন।