পাবনার ঈশ্বরদীর মাদক কারবারী রুনু ইয়াবাসহ গ্রেফতার

পাবনার ঈশ্বরদী শহরের অন্যতম প্রধান মাদক কারবারী ইমরান হোসেন রুনুকে (২৮) অবশেষে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২৯) এপ্রিল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেল ঈশ্বরদী শহরের ফতে মোহাম্মাদপুর থেকে রুনুকে গ্রেফতার করে।

এ সময় তার নিকট থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ইমরান হোসেন রুনু ওই এলাকার মোক্তার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা চলমান রয়েছে।

স্থানীয় প্রশাসনের অভিযোগ রুনু রাজনৈতিক দলের কতিপয় মাদকাসক্ত নেতার ছত্রছায়ায় মাদকের কারবার চালিয়ে আসছিল। তাকে আটক করা হলেই রাজনৈতিক দলের ওইসব নেতারা প্রভাবখাটিয়ে রুনুকে ছাড়িয়ে নেয়। পুনরায় আবার বীরদর্পে মাদক কারবার চালিয়ে যাওয়ায় স্থানীয়দের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। রুনুসহ তার সহযোগী মাদক কারবারীদের গ্রেফতারের দাবীতে স্বোচ্চার হয়ে উঠেছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, রুনু শহরের চিহ্নিত মাদক কারবারী। সুকৌশলে ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মাদকের কারবার চালাচ্ছিল। এই কারণে তাকে সহজে হাতেনাতে মাদকসহ গ্রেফতার করা যাচ্ছেল না। তবে বেশ কিছুদিন ধরে নানা কৌশল অবলম্বন করে অবশেষে রুনুকে হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, রুনুর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।