মঠবাড়িয়ায় তন্বী হত্যা মামলার সন্দেহজনক আসামি শাহিন গ্রেফতার ; রিমান্ড আবেদন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর বড় মাছুয়া এলাকায় চাঞ্চল্যকর তন্বী হত্যা মামলার সন্দেহজনক আসামি হিসেবে শাহিন হাওলাদার নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮ টার দিকে উত্তর বড় মাছুয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ছোট মাছুয়া গ্রামের হেমায়েত হাওলাদারের ছেলে।তার নামে একাধিক মামলা রয়েছে।

গত বছরের ২২ ডিসেম্বর গভীর রাতে ভুক্তভোগীদের পাশের বাড়ি মন্নান আকনের বাগান থেকে তন্বীর গলাকাটা লাশ উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম সহ থানা পুলিশ, ডিবি পুলিশ, পিবিআই,সিআইডি,র‍্যাব এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থা ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, ২১ ডিসেম্বর থেকে তন্বী আক্তার নিখোঁজ ছিল।২২ ডিসেম্বর গভীর রাতে তার গলাকাটা লাশ উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ। এরপর অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। তন্বীর বাবা রাজ্জাক আকন বাদী হয়ে ২৩ ডিসেম্বর মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।মামলা নং-২৪ তারিখ-২৩/১২/২২।

মামলাটি শুরু থেকে থানা পুলিশ তদন্ত করলেও বর্তমানে মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে। ডিবি পুলিশের তদন্তে সন্দেহজনকভাবে শাহিনকে গ্রেপ্তার করা হয়েছে।

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি দক্ষিণ) ওসি আসলাম উদ্দিন জানান,গ্রেফতারকৃত শাহিনকে তন্বী হত্যা মামলায় সন্দেহজনকভাবে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে রিমান্ড আবেদন করা হয়েছে।