মঠবাড়িয়ায় টিয়ারখালী মাধ্যমিক বিদ্যালয়ে শতভাগ পাস

বরিশাল শিক্ষা বোর্ডের অধিনে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় টিয়ারখালী মজিদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে শতভাগ পরীক্ষার্থী পাস করেছে। শুক্রবার (২৮ জুলাই) প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে।

বিদ্যালয়টিতে এ বছর এসএসসি পরীক্ষায় ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৫৬ জনই উত্তীর্ণ হয়েছে। এরমধ্যে জিপিএ – ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে ৬ জন। মঠবাড়িয়া উপজেলার মধ্যে একমাত্র এ বিদ্যালয়টিতেই শতভাগ পাস করেছে।জিপিএ – ৫ প্রাপ্তির দিক থেকে উপজেলায় ৫ম অবস্থানে রয়েছে বিদ্যালয়টি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম জানান,বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের পরিশ্রমের ফসল আজকের এ সাফল্য। এ সাফল্য ধরে রাখার জন্য অভিভাবক ও শিক্ষার্থীরা যেভাবে এগিয়ে এসেছে সেজন্য তাদের সহ সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি এবং প্রতিষ্ঠাতা আব্দুর রব মহারাজ মৃধা এবং বিদ্যালয়টির দাতা সদস্য ও গুলিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে আজাদ এবি জানান,এ সাফল্যের জন্য শিক্ষক ও পরীক্ষার্থীদের আমরা প্রশংসা করেছি।এ ফলাফলের জন্য অভিভাবকদেরও অবদান রয়েছে। পর্যায়ক্রমে আরও ভাল ফলাফলের জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।