মঠবাড়িয়ার লাবু মৃধাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় টিকিকাটাবাসী

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং টিকিকাটা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মহিউদ্দিন আহমেদ লাবু মৃধাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় টিকিকাটাবাসী। জনগনের সমর্থনে উৎসাহিত হয়ে নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেছেন তিনি।

লাবু মৃধা পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মৃত সাবেক চেয়ারম্যান ইস্কান্দার আলী মৃধার পুত্র। ৪ ভাই বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

৫ম ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদের এ প্রার্থী রাজনীতিতে ইসলামী শ্রমিক আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি। এক সময় তিনি জাতীয় পার্টির রাজনীতির সাথেও সম্পৃক্ত ছিলেন।

চেয়ারম্যান হিসেবে অভিজ্ঞতাসম্পন্ন মহিউদ্দিন আহমেদ লাবু মৃধার ব্যাপক সুনাম ও গ্রহনযোগ্যতা রয়েছে।

২০১১ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দেশের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানদের তালিকায় অন্তর্ভুক্ত হন।অর্জন করেন একাধিক পুরস্কার। সুযোগ পান সরকারী খরচে ভারত, ফিলিপাইন ও সিঙ্গাপুর সফর করার।

একটি মহল পেশীশক্তি ব্যবহার করে নির্বাচনী প্রচারনায় বাধা সৃষ্টি করছে বলে অভিযোগ হাত পাখা প্রতীকের এ প্রার্থীর।প্রতিদ্বন্ধী প্রার্থীর লোকজন এলাকায় প্রকাশ্যে রামদা,দাও লাঠি সহ অস্ত্রের মহরা প্রদর্শন করায় ভোটাররা আতঙ্কে রয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ২৫ ডিসেম্বর বিকালে পান্নু পেয়াদা নামে এক কর্মীকে মারধর ও ২০০ হাত পাখার পোস্টার ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলে দুর্বৃত্তরা।এ ঘটনায় ২৭ ডিসেম্বর মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

স্হানীয়রা জানান,”এবারের নির্বাচন সুষ্ঠু হবে।আমরা যাকে খুশি তাকে ভোট দেব।কারো কাছে আমরা জিম্মি না।”

মহিউদ্দিন আহমেদ লাবু মৃধা বলেন,টিকিকাটায় একটি মহল আধিপত্য বিস্তার করায় জনগন এখন অতিষ্ঠ। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনের চেয়ারম্যান হিসেবে মানুষের পাশে থাকব।এজন্য সবার নিকট দোয়াপ্রার্থী।