মধ্যরাতে হঠাৎ মুন্নির বাসায় কেন শাবনূর?

‘শাবনূর আমাকে খুবই পছন্দ করে। ও আমার প্রতিবেশী। ও আর আমি ইস্কাটনে থাকি পাশাপাশি। ভালো সম্পর্ক, কিন্তু যাওয়া আসা কম হয়। ও আমাকে ঈদের আগে ফোন করে বলেছিল ওর বাসায় যেতে। পরে আমি গিয়েছিলাম। তখনই ও বলেছিল যে ঈদের পর আমাদের বাসায় আসবে। সাধারণত শাবনূর খুব গান পাগল মেয়ে। এছাড়াও ও আমাকে খুব ভালোবাসে। এই সব কিছু মিলিয়েই ও বুধবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে ঘরোয়া আড্ডায় আমার বাসায় এসেছিল শাবনূর ।

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও উপস্থাকিা দিনাত জাহান মুন্নী সেই আড্ডার ছবি তার নিজ ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেছেন। আড্ডা সম্পর্কে মুন্নী বলেন, ‘সোমবার (৫ সেপ্টম্বর) রাতে ও শাবনূর ফোন দিয়ে বললো- আমি কিন্তু বেড়াতে আসছি। ওর সঙ্গে আমার খুব ভালো মানসিক সম্পর্ক। ওর বাচ্চার সঙ্গেও আমার বাচ্চার খুব ভালো বন্ধুত্ব। ওরা একই স্কুলে পড়ে। ওরাও দুজন দুজনকে খুব ভালোবাসে। বাচ্চাদের একটু আনন্দ দিতে আর আমরাও একটু আনন্দের সময় কাটাতে একসঙ্গে হলাম, এই আরকি’।

মুন্নি আরও বলেছেন- ‘শাবনুর খুব সহজ সরল, খুবই সহযোগিতা পরায়ন ও সাধারণ একটি মেয়ে। ওর মতো আরেকটি শিল্পী জন্মাবে কি না সন্দেহ আছে। ওর সঙ্গে না মিশলে কেউ বুঝতেই পারবে না যে তারকা শাবনূর কতটা সাধারণ। শাবনূর গান ভালোবাসে। বুধবার রাত প্রায় একটা পর্যন্ত গান গাইলো ও আমার বাসায়। আড্ডায় শাবনূর, আমি, তপন দা ও বকুল ছিল। আমাদের ঘরোয়া আড্ডা। ও বলছিল-অনেক আড্ডাই তো দিই, কিন্তু এমন শান্তি ও কোথাও পাইনি’।

শাবনূরের সঙ্গে কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নীর সম্পর্ক অনেক দিনের। প্রসঙ্গত মুন্নী বলেছেন- ‘শাবনূরের সঙ্গে সঙ্গে আমার যোগাযোগ আমার বিয়ের সময় থেকেই। আমার বিয়ের প্রতিটি অনুষ্ঠানে ও উপস্থিত ছিল এত ব্যস্ততার মধ্যেও’।