ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

সারাদেশের অংশ হিসেবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে অত্যন্ত সুন্দর পরিবেশে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন করা হয়। ১৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে অনুষ্টানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ।

শহীদ বুদ্ধিজীবী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জি। প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন দেশ-জাতির কল্যাণে যারা শাহাদত বরণ করেছেন তাদেরকে জাতি আজ শ্রদ্ধার সহিত স্বরণ করছে।

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবসের উদযাপন করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানায়। আমি তাদের রুহের মাগফিরাত কামনা করছি। বিশেষ অতিথি হিসেবে আলোচনা সভায় অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান মাহবুব।এছাড়াও অন্যান্যদের মাঝে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম খান, অধ্যাপক কবি সোহরাব পাশা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ হাসান তূর্ণ, প্রচার প্রকাশনা সম্পাদক এডভোকেট পলাশ এবং ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাংবদিকসহ বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্টান শেষে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ শরীফ ও দোয়া করা হয়।দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুহাম্মদ এনামুল হক।