ময়মনসিংহে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী দেন ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে মাহে রমাদ্বান শরীফের ঈদুল ফিতরের উপহার অসহায় মানুষের মাঝে পৌছেদেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সদস্য, ঈশ্বরগঞ্জের গর্ব বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এম পি।

(৭ এপ্রিল) ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার (সাবেক এম পি) তিনি উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে তৃনমুলের অসহায় লোকদের মাঝে বিতরণ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মনজুরুল হক এবং প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমন্ডলী, সম্মানিত সদস্যবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি বলেন বঙ্গবন্ধুুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈশ্বরগঞ্জবাসীর মাঝে ঈদুল ফিতরের ঈদের উপহার পৌছে দেই।আমি সকলের সহযোগিতায় দেশের উন্নয়নে কাজ করবো।