মাদারীপুরের কালকিনিতে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল (২ জানুয়ারী) রাত ২টায় উপজেলার এনায়েতনগর ইউনিয়নে পশ্চিম আলীপুর গ্রামে এই ঘটনা ঘটে। এতে নৌকা মার্কার ক্যাম্পের কাপড়, টেবিল ও চেয়ার আগুনে পুড়ে যায়। দলীয় ক্যাম্পে আগুন দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় নেতা-কর্মীরা।

এলাকা ও বেশ কয়েকজন নৌকার সমর্থকদের অভিযোগ সুত্রে জানা গেছে, আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান গোলাপের সমর্থকরা কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পূর্ব আলীপুর গ্রামে মহাজোন বাড়ির সামনে একটি নৌকার নির্বাচনী ক্যাম্প তৈরী করে সেখান থেকে নির্বাচন পরিচালনা করে আসছেন সমর্থকরা। কিন্তু বুধবার গভীর রাতে কেবা-কাহারা ওই নির্বাচনী ক্যাম্পে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এবং নৌকার ঝুলানো বেশ কিছু পোস্টার ছিরে ফেলা হয়।

স্থানীয় নৌকার সমর্থক নাজিম আকন বলেন, সকলে ফোন পাই গভীর রাতে কে বা কারা আমাদের নৌকার নির্বাচনী ক্যাম্প আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি সেই সাথে এ বিষয়ে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হবে বলে জানান তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা উত্তম কুমার দাশ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।