মাদারীপুরের রাজৈরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদ ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের প্রতিবাদ শনিবার (৩০ জুলাই) বিকেলে বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলনে প্রকৃত দোষীদের বিচারের দাবি জানান স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন রাজৈর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমিরউদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন মাতুব্বর, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ২৪ জুলাই সন্ধ্যার দিকে পাইকপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাজাহান মোল্লার কর্মী সমর্থকরা জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে। পরে এই ছবি ভাংচুরের ঘটনাকে পাইকপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মাতুব্বর ও তার কর্মী সমর্থকদের উপরে দোষ চাপানোর চেষ্টা করে।

এরই প্রতিবাদে শনিবার বিকেলে ইউনিয়নের বৈরাগীবাজারের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের প্রতিবাদসহ প্রকৃত দোষীদের বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।