মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মায়ের, গুরুতর আহত মেয়ে

মাদারীপুরের রাজৈর উপজেলায় শনিবার (৩০ জুলাই) সকাল ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তার এলাকায় বাসের চাপায় এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এসময় নূরজাহান বেগম (৪০) নামে গৃহবধুর সাথে থাকা ২ বছরের শিশু ফারহানা গুরুতরভাবে আহত হয়। নিহত নূরজাহান মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়েনের দৌলতপুর গ্রামের মজিবর হাওলাদার এর স্ত্রী।

মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক (এস.আই) রুহুল আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে পুলিশ পরিদর্শক জানায়, নূরজাহান বেগম সকালে তার শিশু কন্যাকে নিয়ে রাস্তা পাড় হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহণের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নূরজাহান বেগম। আহত হয় শিশু কন্যা ফাতেমা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায়, উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ পরিদর্শক রুহুল আমিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নুরজাহান বেগমের মরদেহ উদ্ধার করি। পরে নূরজাহান বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কিন্তু ঘটনার পরেই ঘাতক বাসটি পালিয়ে গিয়েছে। আমরা বাসটি আটকের চেষ্টা করছি। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।