মাদারীপুরে পরিবারের সবাইকে অজ্ঞান করে মুল্যবান জিনিসপত্র লুট

মাদারীপুরে পরিবারের সবাইকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কারসহ মুল্যবান জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে। সদর উপজেলার মাদ্রা গ্রামে এ ঘটনাটি ঘটে । এই ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার থেকে রবিবার (২২ জানুয়ারি) থানায় একটি অভিযোগ দিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গত শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের আবুল কালাম হাওলাদারের বাড়ির সবাই। এসময় কৌশলে চোর চক্র ঘরে প্রবেশ করে চুরি করে পালিয়ে যায়। গতকাল শনিবার সকালে কেউ ঘুম থেকে না উঠায় প্রতিবেশিরা তাদের ডাকতে গিয়ে দেখে বাড়ির সবাই অজ্ঞান অবস্থায়। পরে পরিবারের সদস্যদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এসময় বাড়ির মালিক আবুল কালাম ও তার ছেলের বউ নীলিমা আক্তারসহ সবাই অসুস্থ হয়ে পড়েন। ধারণা করা হচ্ছে খাবারে সাথে অজ্ঞান করার ঔষধ অথবা চেতনা নাশক স্প্রে করে সবাইকে অজ্ঞান করা হয়েছে। পরে চোর চক্র তাদের ঘরে থাকা মুল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এই ঘটনায় রবিরার দুপুরে ক্ষতিগ্রন্থ নীলিমা আক্তার বাদী হয়ে মাদরীপুর সদর থানায় একটি অভিযোগ দেন। পরে পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করে গেছেন।

ক্ষতিগ্রস্থ নীলিমা আক্তার বলেন, আমাদের সবাইকে অজ্ঞান করে মুল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে। আমরা এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন বলেন, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।