মাদারীপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মাদারীপুর প্রতিনিধি : ক্রীড়া দেয় শক্তি স্বাস্থ্য, উদ্যম, আনন্দ এই স্লোগানকে সামনে রেখে আজ মঙ্গলবার সকালে মাদারীপুর সদরের পৌর অফিস সংলগ্ন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধনী করা হয়েছে। এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলামসহ অন্যান্য অতিথিরা।

এ সময়ে অনুষ্ঠানে অন্যান্য বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওবাইদুর রহমান খান, নিরাময় হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা: গোলাম সরোয়ার, মাদারীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন আহমেদ, মাদারীপুর জেলা প্রাথমিক শিক্ষা সহকারি অফিসার মোহন লাল দাস, জেলার মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মুক্তিযুদ্ধা শাজাহান হাওলাদার, মাদারীপুর ইউ, আর, সি, ইন্সট্রাক্টর মো: কামরুজ্জামান ও আলহাজ আমিন উদ্দিন হাইস্কুলের প্রধান শিক্ষক মো: আকমন হোসেন পিলু।

বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীর অনুষ্ঠানের সভাপতিত্বে করেন পৌর অফিস সংলগ্ন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক মাদারীপুরের পৌরসভার মেয়র খলিলুর রহমান খান।