মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত এক

মাদারীপুর প্রতিনিধি : শনিবার দুপুরে মাদারীপুরের সদর উপজেলার সমাদ্দারের কাঠেরপুল নামক এলাকায় মোটরসাইকেলের সাথে ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল আরোহী আউয়াল খান নিহত হয়েছেন। এ সময়ে রিপন মাতুব্বর নামের একজন আহত হন। নিহতের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদিভ গ্রামের মাজেদ খানের ছেলে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, দুপুরে আউয়াল বাড়ি থেকে মোটরসাইকেলে মাদারীপুরে কাজের জন্য আসছিল এ সময়ে পথে সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দারের কাঠেরপুল নামক এলাকায় আসলে একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে মোটরসাইল আরোহী আউয়াল খান ঘটনাস্থলেই নিহত হয়েছে। তার সঙ্গে থাকা রিপন গুরুতর আহত হন। তাকে মাদারীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

মাদারীপুর সদর থানার পুলিশের কর্মকর্তা বলেন, সদর উপজেলার সমাদ্দারের কাঠেরপুল নামক এলাকায় মোটরসাইকেলের সাথে ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আউয়াল খান নিহত হয়েছেন। এ সময়ে তার সাথে থাকা আর একজন আহত হন।