মাদারীপুর-২ আসনের জন্য এমপি পদে প্রার্থীদের প্রচারনার কাজ শুরু

মাদারীপুর প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ আসন যা মাদারীপুর সদর-রাজৈর নিয়ে গঠিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐ আসনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি থেকে এদের কোন মনোনিত প্রার্থী এখন পর্যন্ত মাঠ পর্যায় নিজের প্রচারনার কাজে জন্য দেখা যায়নি।

তবে আওয়ামী লীগের মাদারীপুর-২ আসনের বর্তমান নৌপরিবহন মন্ত্রী ও এমপি শাজাহান খানে আবারো নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে দেখা যাবে এটাই আওয়ামী লীগের নেতা-কর্মীদের আশা করেন। শাজাহান খানা মাদারীপুর-২ আসন থেকে ৬ বারে এমপি নির্বাচিত হয়েছেন। এখন পর্যন্ত ঐ আসনে তার মূল প্রতিদ্ব›িদ্ব প্রার্থী এখন পর্যন্ত দেখাতে পাওয়া যায়নি। শাজাহান খানকে মাঠ পর্যায় নিজের প্রচারনার কাজের জন্য এখনো দেখা যায়নি। তবে পোস্টার, ব্যানারে শাজাহান খানের পক্ষ থেকে নৌকা মার্কায় ভোট চাইতে দেখা গেছে। শাজাহান খান ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জরিত। আওয়ামীল থেকে বেশীর ভাগ সময় এমপি নির্বাচন করেন তিনি। এছারাও তিনি একজন মুক্তিযোদ্ধা বর্তমানে নৌপরিবহন মন্ত্রী হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। মাদারীপুরের বেশীরভাগ উন্নয়নের কাজ তার দ্বারা হয়েছে।

বিএনপি ও জাতীয় পার্টির কোন মনোনিত প্রার্থী নাম দেখা যায়নি। এদিকে মাদারীপুর-২ আসনে জন্য ইসলামী দলগুলি বেশ প্রচারনার কাজে দেখা যায়। ইসলামী দলের মধ্য ইসলামী আন্দোলন বাংলাদেশর মাঠ পর্যায় প্রচারের কাজে দেখা যায়। ইসলামী আন্দোলন বাংলাদেশর আমীর চরমোনাই পীর সাহেব মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম তার দলের মনোনিত প্রার্থী হাত পাখা প্রতিক নিয়ে মাওলানা লোকমান হোসাইন জাফরী এমপি পদে মাদারীপুর-২ থেকে আসনে নির্বাচন করবেন। আজ মঙ্গলবার সকালে মাদারীপুর পুরান বাজরের তিনি নিজের প্রচারনার কাজের জন্য দেখা যায়।

মাওলানা লোকমান হোসাইন জাফরী বলেন, জনগন এখন পরিবর্তন চায় ও নিতির প্রশ্নে আমি ও আমার দল দায়ওতি কাজ করছি। এ সময়ে তার সাথে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা শাখার ইসলামী আন্দোলন বাংলাদেশর সভাপতি হাজি হাজাহার উদ্দিন মড়ল, সেক্রেটারি মাওলানা আমিলুন ইসলাম, থানা মুজাহিদ কমিটির সভাপতি হাজি আচমত আলি মিয়াসহ অন্যান্য নেতা-কর্মীরা।