মাধুরীর জীবনের কাহিনি বিশ্বকে জানাবেন প্রিয়াঙ্কা

বলিউডের এক সৌন্দর্যের কাহিনি বিশ্বের দর্শকদের সামনে তুলে ধরবেন আরেক সুন্দরী। ক্যামেরার সামনে থেকে অবশ্য নয়, নেপথ্যের কারিগর হিসেবে। এমনই প্রস্তুতি নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার বিদেশেও প্রযোজকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

সম্প্রতি এক টেলিভিশন সিরিজের প্রযোজনা করার জন্য আমেরিকার এবিসি নেটওয়ার্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পি সি। কমেডি এই সিরিজে বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিতের কাহিনি তুলে ধরা হবে বলে জানা গিয়েছে।

প্রিয়াঙ্কার মতোই বলিউড ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন মাধুরী। কিন্তু কেরিয়ারে তাগিদে নয় ডাক্তার শ্রীরাম নেনের হাত ধরে তিনি মার্কিন মুলুকে গিয়েছিলেন সংসার পাততে। গ্ল্যামার ছেড়ে সাধারণ সংসারে কেমন ছিল নায়িকার অভিজ্ঞতা? প্রবাসের শ্বশুরবাড়ির সঙ্গে মানিয়ে নিতে কী কী পরবর্তন আনতে হয়েছিল নিজের জীবনে? সেই কথাই তুলে ধরা হবে এই টেলিভিশন সিরিজে। প্রিয়াঙ্কার পাশাপাশি নিজের এই জীবনকাহিনির অন্যতম প্রযোজক মাধুরীও। কিছুদিন আগেই এমন ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

শোনা গিয়েছে, এই প্রজেক্টের সঙ্গে জড়িত হয়েছেন প্রখ্যাত লেখক শ্রী রাও। রয়েছে নিক পেপার, মার্ক গর্ডনের মতো হলিউডের প্রতিষ্ঠিত নামও। আপাতত লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে ইজনট ইট রোমান্টিক ছবির শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এর পরে আবার রয়েছে এ কিড লাইক জেক ছবির কাজ। এর পাশাপাশিই হলিউডের প্রযোজকের ভূমিকাও সামলাবেন পিগি চপস। আর বলিউডের দুই নায়িকা মিলে হলিউডে তৈরি করবেন নয়া ইতিহাস।