সাড়ে ৬ বছর সংসার করার পর তাদের মধ্যে ছাড়াছাড়ি-যে কারণে

একদিন আগে হামেস রদ্রিগেজ ও তার স্ত্রী ড্যানিয়েলা ওসপিনার মধ্যকার বিবাহ বিচ্ছেদ হয়েছে। সাড়ে ৬ বছর সংসারের পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। বায়ার্ন মিউনিখের কলম্বিয়ান এ মিডফিল্ডার নিজেই বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করেছেন।

এক সন্তানের জনক-জননী পরস্পর সম্মতিতে আলাদা হয়ে গেছেন বলে জানিয়েছেন তিনি। কেন তাদের মধ্যের সম্পর্কচ্ছেদ হলো তা নিয়ে প্রথমদিন কিছু জানা যায়নি। কিন্তু এবার তা ফাঁস হলো। রাশিয়ার এক মডেলের সঙ্গে গোপন সম্পর্ক রয়েছে হামেস রদ্রিগেজের। বিষয়টি জানার পর সংসারে অশান্তি হচ্ছিল।

এতে ড্যানিয়েলা ওসপিনা নিজেই রদ্রিগেজকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নেন। বিষয়টি জানিয়েছে, বৃটিশ ট্যাবলয়েড ‘ডেইলি মেইল’। তারা জানিয়েছে, রাশিয়ার সুন্দরী মডেল হেলগা লভেকেতির সঙ্গে বেশ আগ থেকেই রদ্রিগেজের গোপন সম্পর্ক ছিল। কিছুদিন আগে সেটা তার স্ত্রীর কাছে ফাঁস হয়ে যায়।

এতে দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি হয়। আর স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে রদ্রিগেজ দুই বছরের জন্য ধারে (লোন) জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখে যোগ দেয়ার পর সেটা প্রকট আকার ধারন করে। সেটা শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদ পর্যন্ত গড়ালো। ড্যানিয়েলা ওসপিনা কলম্বিয়ার ভলিবল দলের সদস্য ছিলেন।

তার ভাই ডেভিড ওসপিনা কলম্বিয়ার ফুটবল দলের গোলরক্ষক। দীর্ঘদিন ঘরে ইংলিশ ক্লাব আর্সেনালের গোলবারের নিচে অতন্ত্র প্রহরী তিনি। রদ্রিগেজ-ড্যানিয়েলার বিয়ে হয় সাড়ে ৬ বছর আগে। তখন রদ্রিগেজের বয়স মাত্র ১৯ আর ড্যানিয়েলার ১৮। তাদের ঘরে ৪ বছল বয়সী এক কন্যা রয়েছে।