মিছিল শেষে ফেরার পথে বাসচাপায় আ.লীগ নেতা নিহত

বাগেরহাটে নৌকা প্রতীকের মিছিল করে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসচাপায় কামাল হোসেন খান (৩৮) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার যশোরদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন (৩৮) বাধাল ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি কচুয়া উপজেলার যশোরদি গ্রামে।

তবে তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাগেরহাট সদর হাসপাতালে ভর্তিদের মধ্যে রয়েছেন রাসেল, পারভেজ, আবির,বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা দ্রুতগামী একটি যাত্রী বাস যশোরদি এলাকায় পৌঁছালে একদল পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কামাল হোসেন নামে এক আওয়ামী লীগ নেতা নিহত এবং অন্তত ১০ জন আহত হন। এরা সবাই আসন্ন নির্বাচনে বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ তন্ময়ের।

এসময় বাসের চালক ও তার সহকারী বাসটি ফেলে পালিয়ে যায়।