মুক্তিযোদ্ধাদের সান্নিধ্য পাওয়া অত্যন্ত গর্বের

ময়মনসিংহে গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম বলেছেন মুক্তিযোদ্ধাদের সান্নিধ্য পাওয়া আমাদের জন্য অত্যন্ত গর্বের ও সৌভাগ্যের বিষয়।

বুধবার (২৭ মার্চ) গৌরীপুর পৌরসভার আয়োজনে পৌরসভার সভাকক্ষে বীরমুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের সংবর্ধনা ও ইফতার মাহফিলের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সৈয়দ রফিকুল ইসলাম বলেন, আমরা অত্যন্ত ভাগ্যবান। কারণ যারা জীবন বাজি রেখে অস্ত্র হাতে যুদ্ধ করে আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন, আমরা সেই মুক্তিযোদ্ধাদের সান্নিধ্য পেয়েছি।

তাদের কাছ থেকে সরাসরি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতার ডাক, মুক্তিযুদ্ধের সংগ্রাম ও স্বাধীনতা অর্জনের গৌরবাগাঁথার গল্প শুনেছি। এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়।

এসময় তিনি মুক্তিযোদ্ধাদের সম্মান ও তাদের স্মৃতি ধরে রাখার জন্য গৌরীপুর পৌরসভায় মুক্তিযোদ্ধা চত্বর নির্মাণের ঘোষণা দেন।

গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, গৌরীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন, সহকারি নির্বাহী প্রকৌশলী মদন মোহন দাস প্রমুখ।