মেসির স্ত্রীর সঙ্গে রোনালদোর মধুর কথোপকথন!

লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর মধ্যে নাকি চরম প্রতিদ্বন্দ্বিতা। একে অন্যের শত্রু! কিন্তু প্রচলিত এই দাবিকে মিথ্যা প্রমাণ করে দিয়েছে এবারের ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। গত ২৩ অক্টোবর লন্ডনে অনুষ্ঠিত হয় এবারের ফিফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠান। যে মেসি-রোনালদোই শুধু একে অন্যের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাননি, রোনালদোর ছেলের সঙ্গেও কথা বলেছেন মেসি। ক্রিস্তিয়ানো জুনিয়রের সঙ্গে মেসির সেই আলাপ-চারিতাও ছিল মধুর।
.
শত্রুতা নয়, মেসি-রোনালদো যে বরং একে অন্যের বন্ধু, তার আরও একটি বড় প্রমাণ মিলল এবার। লন্ডনের ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটিয়েছেন রোনালদো! মেসির উপস্থিতিতেই তার সহধর্মিণীর সঙ্গে রোনালদো হাত মিলিয়েছেন, কথা বলেছেন। তাদের সেই আলাপ-চারিতা যে খুবই মধুর ছিল, ছবিতেই তার প্রমাণ।

মেসিকে মাঝখানে রেখে রোনালদো-রোকুজ্জোর সেই মধুর কথোপকথনের স্বাক্ষী হয়েছিলেন বর্ষসেরার পুরস্কার প্রাপ্তির দৌড়ে থাকা নেইমারও। রোনালদোর ৭ বছর বয়সী ছেলের সঙ্গে মেসির ঠিক কি কথা হয়েছিল আজও জানা যায়নি। জানা যায়নি রোনালদো-রোকুজ্জোর অন্তরঙ্গ আলাপ-চারিতার বিষয়ও। তবে সেই কথা-বার্তা যে কুশল বিনিময় আর একে অন্যকে ধন্যবাদ, কৃতজ্ঞতা জানানোর মধ্যেই সীমাবদ্ধ ছিল, তা ধারণা করে নেওয়াই যায়।
ও হ্যাঁ, লন্ডনের ওই অনুষ্ঠানে পঞ্চম বারের মতো বিশ্বসেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়া রোনালদোর প্রেমিক জর্জিনা রদ্রিগেজও গিয়েছিলেন। তো রোনালদোর প্রেমিকার সঙ্গে মেসির কথা, হাত মিলিয়েছেন কিনা সেটা এখনো জানা যায়নি। অপেক্ষা করুন। এটাও জানা যাবে হয়তো শিগগিরই। অনুষ্ঠানে পাশাপাশিই যেহেতু বসেছিলেন তারা, মেসি-রদ্রিগেজের মধ্যেও নিশ্চয় আলাপ-চারিতা হয়েছে।